October 28, 2024, 8:23 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

ধর্ষকের সাথে সন্তান কোলে কিশোরীর ভিডিও কলে বিয়ে

ডেক্স নিউজ – ৯-ই জুলাই নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধর্ষণের পর অন্তঃস্বত্ত্বা হয়ে জন্ম দেওয়া সন্তানকে কোলে নিয়ে ধর্ষকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেছে ১৩ বছরের এক কিশোরী । রূপগঞ্জ উপজেলা অডিটরিয়ামে বিয়ের অনুষ্ঠান হয়।

জানা যায় , মেয়েটির বাড়ি ভোলাব ইউনিয়নে এবং বর একই এলাকার সানাউল্লাহর ছেলে মোবারক হোসেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বিষয়টি নিশ্চিত করেন ।

কিশোরীর পরিবারের ভাষ্য মতে ,প্রায় নয় মাস আগে কিশোরীটি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে মোবারক হোসেন তাকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর বিয়ে সহ নানান প্রলোভন দেখিয়ে আরো কিছুদিন তাকে ধর্ষণ করে । এই দিকে কিশোরী অন্তঃসত্তা হয়ে পড়লে পরিবারের মধ্যে জানা জানিয়ে হয়ে যায় । এই ঘটনার রেশে দুইটি পরিবারকেই সমাজচূত্য করে স্থানীয়রা । গত ৪ জুলাই কিশোরী একটি কন্যা সন্তানের জন্ম দেয়।

এই ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের মধ্যস্থায় ২ শতক ভূমি কিশোরীর নামে লিখে দেওয়ার পরিপ্রেক্ষিতে উপজেলা অডিটোরিয়ামে বিয়ে সম্পন্ন হয় । উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । উল্লেখ্য বিয়েটি ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠিত হয় ।

ছবি – সংগৃহীত

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন